Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

বাংলাদেশ পল্লী  বিদ্যুতায়ন বোর্ডের হটলাইন নাম্বার-১৬৮৯৯ . 


শিরোনাম
বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর পরিচালক (পবিস মনিটরিং এবং ব্যঃ পরিঃ পরিদপ্তর) জনাব ঢালী ইউসুফ আহমেদ এর অত্র পবিস পরিদর্শন
বিস্তারিত
অদ্য ২৪/০১/২০২৩ খ্রিঃ জেনারেল ম্যানেজার জনাব প্রকৌশলী মোঃ এমদাদুল হক এর সভাপতিত্বে  নাটোর পবিস - ১ এর বিশেষ স্টাফ সভা অনুষ্ঠিত হয়। উক্ত স্টাফ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর পরিচালক (পবিস মনিটরিং এবং ব্যঃ পরিঃ পরিদপ্তর) জনাব ঢালী ইউসুফ আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাপবিবো'র নির্বাহী প্রকৌশলী জনাব মোঃ সাখাওয়াত হোসেন। স্টাফ সভায় সমিতির ডিজিএম মহোদয়গণ সহ অন্যান্য কর্মকর্তবৃন্দ, সুপারভাইজারগণ এবং কর্মচারীগণ উপস্থিত ছিলেন। 


জেনারেল ম্যানেজার মহোদয় নাটোর পবিস - ১ পরিদর্শনের জন্য পরিচালক মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং দিকনির্দেশনা দেওয়ার জন্য অনুরোধ করেন। প্রধান অতিথির বক্তব্যে পরিচালক মহোদয় কর্মকর্তা - কর্মচারীদের প্রাপ্ত সুযোগ সুবিধা সম্পর্কে স্মরণ করিয়ে দিয়ে সে অনুযায়ী গ্রাহকসেবা প্রদানের ব্যপারে গুরুত্ব আরোপ করেন। সকলকে গ্রাহক বান্ধব মানসিকতা নিয়ে সেবা প্রদানের ব্যপারে সচেষ্ট হওয়ার আহ্বান জানান এবং দক্ষতা উন্নয়নের জন্য গুরুত্ব আরোপ করেন। সকলকে তথ্য প্রযুক্তি ব্যবহারে উৎসাহিত করার পাশাপাশি আগামী দিনে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সেবা প্রদানে যাবতীয় উদ্যোগ গ্রহনের নির্দেশনা প্রদান করেন।
ডাউনলোড
প্রকাশের তারিখ
24/01/2023
আর্কাইভ তারিখ
24/02/2023